Pvc voter card apply, কি ভাবে PVC Voter Card এর অর্ডার করবেন?








ভোটার কার্ড খুঁজে পাচ্ছেন না! ভাবছেন এখন কি করবেন? চিন্তা নেই। অর্ডার করে দিন PVC Voter Card। তাও আবার কিনা এক মিনিটে। কীভাবে PVC Voter Card এর অর্ডার করবেন? গোটা প্রক্রিয়া এই প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হল।



PVC Voter Card জন্য কীভাবে আবেদন করবেন?

সবার প্রথমে মোবাইল কিংবা ডেস্কটপ থেকে গুগল খুলতে হবে তার পর https://voters.eci.gov.in/ এটি লিখে সার্চ করতে হবে। তার পর ভোটার সার্ভিস পোর্টাল  পোর্টালটি খুলে গেলে সাইন আপ করতে হবে। সাইন আপ করার পরে  ফর্ম -৮ অপশনে ক্লিক করতে হবে। এখানে ভোটার কার্ডের নম্বর লিখে সার্চ করতে হবে। এরপর ভোটার কার্ডের সমস্ত তথ্য দেখতে পাবেন। 



সেখানে সমস্ত ডিটেল চেক করতে হবে। তথ্য ঠিক থাকলে ওকে করতে হবে। এরপর issue of replacement অপশন ক্লিক করতে হবে এরপর এ, বি এবং সি 'তে ডিটেল চেক করে নেক্সট অপশনে ক্লিক করতে হবে। নতুন ভোটার কার্ডের জন্য 2nd এবং 3rd অপশনে ক্লিক করতে হবে।

PMJJBY Scheme:২ লক্ষ টাকা বিমা পাবেন কি ভাবে।

https://www.teker.in/2024/03/pmjjby-scheme.html




সঠিক ঠিকানা এক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ! অপশন E- তে কারেক্ট ক্যাপচা দিয়ে সাবমিট করতে হবে। ভোটার কার্ডের যাবতীয় তথ্য আরও একবার চেক করার অপশন পাবেন। আর তা দিয়ে সাবমিট করতে হবে। কিছুদিনের মধ্যেই একেবারে নতুন PVC Voter Card পোষ্ট অফিসের মাধ্যমে বাড়িতে চলে আসবে। যা দিয়ে খুব সহজেই ভোটার কার্ডের সমস্ত কাজ করতে পারবেন।


PVC VOTER CARD apply online video :-







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.